শুয়োর, জন্মদিন ও বিবমিষাময় মৈথুন


০১.

পুরো খোয়াড় জুড়ে শুয়োরের গম গম; দেশের সব খোয়াড় থেকে শুয়োরেরা এসেছে; কারো রঙ কালো, কারো বা ধূসর, কারো আবার গোলাপী। চারপাশ শুয়োরের গায়ের বোটকা আবর্জনা গন্ধ আর গোৎ গোৎ অচ্ছ্যুৎ ধ্বনি।

গোলাপী রঙের একটি বয়স্ক শুয়োরকে ঘিরে আছে অন্যান্য শুয়োরেরা। বুঝায় যায় গোলাপী রঙের শুয়োররা এই শুয়োর দলের প্রধান গোছের কিছু। সবার এখানে জড়ো হবার কারন, গোলাপী শুয়োরটির জন্মদিনের কেক কাটা হবে।

গোলাপী শুয়োরের জন্মদিনের কেক কাটা মানে হলো উৎসব, মৈথুন উৎসব। যদিও গোলাপী শুয়োর বুড়িয়ে গেছে, তারপরও বাজারে তার প্রচুর কদর। বয়স্ক শুয়োররা নস্টালজিক হয়, একসময় বহুত খুব সুরত ছিল এই গোলাপী শুয়োর। তখন অবশ্য শুধু সিন্ধু দেশের শুয়োররাই কাছে পেত গোলাপী শুয়োরকে।

০২.

একটি বিশাল কেক আনলো সবাই মিলে; জন্মদিনের কেক।
জন্মদিনের কেক আনন্দে গোৎ গোৎ করে কাটলো গোলাপী শুয়োরটা আর এই খুশিতে আমন্ত্রিত শুয়োররা কিঁইয় রব তুলে নিজেদের লিঙ্গ শান দিতে লাগলো; জন্মদিনের পার্টি শেষে সবাই মিলে গোলাপী শুয়োরটার সাথে মৈথুন করবে।

এই কথা ভেবে বুড়িয়ে যাওয়া গোলাপী শুয়োরটার ভেতরেও এক ধরণের আদিম উত্তেজনা কাজ করছে। খুব অবাক হয়ে খেয়াল করলো, তার বোচকে যাওয়া যৌনিপথে তৈলাক্ত হয়ে উঠছে; পুরোনো অনেক সৃত্মি মাথা চাড়া দিয়ে উঠে, সিন্ধু দেশের এক ধূসর শুয়োরের সাথে কাটানো দিনগুলোর কথা মনে পড়ে; সৃত্মিটি মনে পড়তেই উত্তেজিত হয়ে কয়েক ফোঁটা ঘন তৈলাক্ত জল গড়িয়ে পড়লো পিছনের দু'পা বেয়ে; বুড়িয়ে গেছে, তাই এখন আর নহর বয় না।

০৩.

কেক কাটা শেষ, খাওয়ায় শেষ।

সবাই উন্মত্ত হয়ে আছে মৈথুনে লিপ্ত হবার জন্য। শাহজাহানপুর থেকে আসা কালো রঙের একটি শুয়োর আছে। সেই সবার আগে গোলাপী শুয়োরের সাথে সঙ্গমে লিপ্ত হবে। কালো রঙের শুয়োরটিই গোলাপী শুয়োরের প্রধান কান্ডারী। এই একটি দিন বাদে অন্য শুয়োরদের কাছে পাওয়া যায় না। তখন, কালো শুয়োরকে দিয়েই কাজ চালাতে হয়।

শাহজাহানপুরের কালো শুয়োরটা বিকট শব্দে কিঁইয়া ধ্বনি তুলে গোলাপী শূয়োরের বোচকে যাওয়া যৌনিতে ঢুকে পড়লো, শুরু হলো বিবমিষাময় সঙ্গম অার বাকি শুয়োররা মৈথুনের জন্য সারি বেঁধে দাঁড়ালো।

সবাই বিচ্ছিরি শব্দ করছে আর শুকোরীয় দুর্গন্ধে চারপাশ ভরে গেছে।

সুস্থদের ওখানে বিবমিষা পায়।


[ফেসবুক পোস্ট]


.

Comments

Popular posts from this blog

মুক্তিযুদ্ধে নারী নির্যাতনে পাকিস্তানি মানস

কল্পিত বিহারি গণহত্যাঃ একাত্তরের পরাজিত শক্তির অপকৌশল

বঙ্গবন্ধু হত্যাকান্ডে চীনের ভূমিকা ও ভাসানীর দায়